বৃহস্পতিবার , জুন ১৭ ২০২১
Home / জেলার খবর / বয়স্কদের পাশে কুড়িগ্রাম পুলিশ সুপার

বয়স্কদের পাশে কুড়িগ্রাম পুলিশ সুপার

,মোঃশেখ ফরিদ সংবাদ চ্যানেল কুড়িগ্রাম জেলা প্রতিনিধি : ১৫.০২.২০২১


একাকীত্বে ভোগা
কুড়িগ্রাম জেলা পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা বলেছেন, ‘একটা সময় বয়স্ক নাগরিকরা একাকীত্বে ভোগেন। তাদের এই সময়টাতে আমাদের প্রত্যেককে তাদের পাশে থাকা উচিত। তাদেরকে হাসি-খুশি রাখার জন্য বিনোদনের ব্যবস্থা করা খুব কঠিন কিছু নয়।’ বয়স্ক ব্যক্তিরা তাদের সন্তাদের দ্বারা অযত্ন ও অবহেলার শিকার হলে পুলিশের নারী, শিশু, প্রতিবন্ধী ও বয়স্ক নাগরিক ডেস্কে অভিযোগ জানানোর আহ্বান জানান তিনি।

“সিনিয়র সিটিজেন ইন্টারটেইনমেন্ট কেয়ার অব বাংলাদেশ” নামক সংগঠনের কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলা শাখা পাটেশ্বরী বরকতীয়া বহুমূখী উচ্চ বিদ্যালয় মাঠে এই মিলন মেলার আয়োজন করা হয়।

রবিবার (১৪ ফেব্রুয়ারি) সকালে প্রবীণদের জন্য ব্যতিক্রম এই মিলন মেলার উদ্ধোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নূরুন্নবী চৌধুরী।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে এসব কথা বলেন কুড়িগ্রামের পুলিশ সুপার।

“জোয়ান বাঁচে উপার্জনে, বৃদ্ধ বাঁচে বিনোদনে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ভালোবাসা দিবসে বয়স্ক নাগরিকদের একটুখানি ভালোবাসার পরশ দিতে দিনব্যাপী গ্রামীণ খেলাধুলা
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) রুহুল আমিন, সিনিয়র সহকারী পুলিশ সুপার শওকত আলী, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মহি উদ্দিন আহমেদ, ওসি মুহা. আতিয়ার রহমান, সাবেক প্রধান শিক্ষক আনোয়ার হোসেন, পাটেশ্বরী বরকতীয়া বহুমূখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রোকনুজ্জামান, পাটেশ্বরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজিউর রহমান ও সাধারণ সম্পাদক ফারুক আলম, যুবলীগের সাধারণ সম্পাদক আবু সায়েম হেভেন প্রমুখ বক্তব্য রাখেন।
“সিনিয়র সিটিজেন ইন্টারটেইনমেন্ট কেয়ার অব বাংলাদেশ” সংগঠনের প্রতিষ্ঠাতা ও আইকন ট্যুরস্ এন্ড ট্রাভেলসের সিইও আসাদুজ্জামান আসাদ জানান, ‘বয়স্ক নাগরিকরা বছরে অন্তত একটা দিন যেন হাসিখুশিতে থাকতে পারেন সেই জন্য আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা।’ বয়স্ক নাগরিকদের জন্য বিনোদনের আয়োজন দেশব্যাপী বিস্তৃত করার লক্ষ্যে তিনি দেশের প্রতিটি উপজেলায় একটি করে সিনিয়র সিটিজেন ইন্টারটেইনমেন্ট ক্লাব প্রতিষ্ঠার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শাহজাহান আলী সোহাগ। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে দিয়ে শেষ হয়।

About songbadchannel

Check Also

কুড়িগ্রাম ধরলা ব্রিজের নিচ থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

শেখফরিদ সংবাদ চ্যানেল কুড়িগ্রাম জেলা প্রতিনিধি : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১ কুড়িগ্রামে ধরলা ব্রীজের নিচ …

Leave a Reply

Your email address will not be published.