শুক্রবার , জুন ১৮ ২০২১
Home / জাতীয় / কুড়িগ্রাম টেক্সটাইলের ইনচার্জ সামছুল আলমের খুঁটি জোর কোথায়?

কুড়িগ্রাম টেক্সটাইলের ইনচার্জ সামছুল আলমের খুঁটি জোর কোথায়?

২৬/১১/২০২০।

শেখ ফরিদ,সংবাদ চ্যানেল প্রতিনিধি: কুড়িগ্রাম  টেক্সটাইল মিলের ইনচার্জ সামছুল আলম শেখের বিভিন্ন অনিয়ম ও দূর্নীতির বিরুদ্ধে সাবেক কর্মচারী, নিহতের পরিবার ও সচেতন এলাকাবাসীর ব্যানারে দফায় দফায় মানববন্ধন করা হয়।  এছাড়াও ভুক্ত ভুগিরা বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দিলেও রহস্য জনক কারণে  ওই ইনচার্জ  স্বপদে রয়েছে বহাল তবিয়তে।   স্থানীয় সমাজকর্মী সোহেল আহমেদ, ভুক্তভোগী সিকিউরিটি গার্ড আশরাফুল হক শ্রমিক মানিক, নিহত সিকিউরিটি গার্ড নুর আলমের মেয়ে রিনা বেগম সহ ভুক্ত ভুগিরা জানান
মিল ইনচার্জ সামছুল আলম শেখ এর দায়িত্ব পালন কালিন অবস্থায় কোন কারণ ব্যতিরেকে চাকুরীচ্যুত করা এবং পরে আবার মোটা অংকের উৎকোচ দাবী করা, ধাক্কা দিয়ে একজন সিকিউরিটি গার্ডকে হত্যাসহ নানান অভিযোগের প্রতিকার চেয়ে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। মিলের সিকিউরিটি গার্ড নিহত নুর আলমের কন্যা রিনা পারভীন দাবি করেন, কাজের লোক দিতে না পারায় মিল ইনচার্জের ধাক্কা খেয়ে রক্তাক্ত বাবা চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। তার কোন খরচ দেয়াতো দূরের কথা পাওনাদিও মেটানো হয়নি।
সিকিউরিটি গার্ড আশরাফুল হক দাবি করেন, তিনি বাড়ি থেকে ছুটি কেটে এসে জানতে পারেন তাকে অব্যাহতি দেয়া হয়েছে। ত্রিশ হাজার টাকা না দেয়ায় তাকে পূণর্বহাল করা হয়নি।
এমন বিস্তর অভিযোগের ঘটনা বিভিন্ন স্থানীয় ও জাতীয় দৈনিক পত্রিকায় বিভিন্ন শিরোনামে একেরপর এক সংবাদ প্রকাশ হলেও কোন পদক্ষেপ নেয়নি কর্তৃপক্ষ।

About songbadchannel

Check Also

মানবিক দৃষ্টিকোণ থেকে দেখুন

  বিস্তারিত জানতে 01714802695

Leave a Reply

Your email address will not be published.