বৃহস্পতিবার , জুন ১৭ ২০২১
Home / জাতীয় / সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে উলিপুরে মানববন্ধন

সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে উলিপুরে মানববন্ধন

 

সংবাদ চ্যানেল কুড়িগ্রাম প্রতিনিধিঃ মোঃ শেখ ফরিদ 


জুন, ২৩, ২০২০,

পেশাগত পালন করতে গিয়ে কুড়িগ্রামের রাজারহাট উপজেলার নাজিমখাঁনে যমুনা টিভির কুড়িগ্রাম জেলা প্রতিনিধি নাজমুল হোসেনসহ অপর দুই সহকর্মীর উপর গত ২০ জুন দুপুরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে কুড়িগ্রামের উলিপুরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৩ জুন) দুপুরে প্রেসক্লাব উলিপুরের উদ্যোগে প্রেসক্লাবের সামনে কুড়িগ্রাম-চিলমারী সড়কে মানববন্ধন করা হয়। এসময় বক্তব্য রাখেন প্রেসক্লাবের আহবায়ক উত্তম কুমার কুমার সেন গুপ্ত লক্ষন, সদস্য সচিব আল এনায়েত করিম রনি, সিনিয়র সাংবাদিক আতিক রহমান, মমিনুল ইসলাম, ইউনুস আলী প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, ইতিমধ্যে ঘটনার সাথে জড়িত দুজন আসামীকে গ্রেফতার করা হলেও অন্যান্য আসামীরা ঘুরে বেড়াচ্ছে। দ্রুত বাকীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।

উল্লেখ্য, শনিবার দুপুরে রাজারহাটের নাজিমখাঁন এলাকায় জমি সংক্রান্ত বিরোধ নিয়ে দুই পক্ষের সালিশ বৈঠক চলছিল।

এ সময় সাংবাদিকরা সেখানে উপস্থিত হলে কোন ধরনের প্রশ্ন না করেই বৈঠকে উপস্থিত প্রভাবশালী একটি মহলের লোকজন তাদের উপর হামলা চালায়। এ ঘটনায় ওই তিন সংবাদিক আহত হন। পরে রোববার সন্ধ্যায় ক্যামেরা পারসন কবির হোসেন বাদি হয়ে রাজারহাট থানায় নামীয় ৭জন ও অজ্ঞাতনামা ১০/১২ জনের নামে একটি এজাহার দায়ের করলে ওই দিন রাতেই এজাহার নামীয় আব্দুস সালাম পঞ্চায়েতের পূত্র সোহেল রানা (৩৫) ও আফতার আলীর পূত্র আক্কাস আলী (৩৫) কে গ্রেফতার করে রাজারহাট থানা পুলিশ।

About songbadchannel

Check Also

মানবিক দৃষ্টিকোণ থেকে দেখুন

  বিস্তারিত জানতে 01714802695

Leave a Reply

Your email address will not be published.