শুক্রবার , জুন ১৮ ২০২১
Home / জাতীয় / বিশেষ বরাদ্দের দাবিতে কুড়িগ্রাম জেলা জুড়ে মানববন্ধন

বিশেষ বরাদ্দের দাবিতে কুড়িগ্রাম জেলা জুড়ে মানববন্ধন

 

আইয়ুব আলী আনছারী সংবাদ চ‍্যানেল প্রতিনিধি:


আসছে ১০ জুন জাতীয় বাজেট পেশ হতে যাচ্ছে ।এই বাজেটে কুড়িগ্রামের জন্য বিশেষ বাজেট বরাদ্দ ,কুড়িগ্রামে একটি মেডিকেল কলেজ ,কৃষি বিশ্ববিদ্যালয় ঘোষণার বাস্তবায়ন ,কুড়িগ্রাম এক্সপ্রেসকে চিলমারী পর্যন্ত চালানো ,কুড়িগ্রাম থেকে সোনাহাট স্থলবন্দর পর্যন্ত রেললাইন সম্প্রসারণ,জামালপুর থেকে রৌমারী পর্যন্ত গ্যাস লাইন রেল লাইন সম্প্রসারণসহ বিশ দফা দাবিতে ,রেল -নৌ যোগাযোগ ও পরিবেশ উন্নয়ন গণকমিটির ডাকে আজ কুড়িগ্রামের সবগুলো উপজেলায় ইউনিয়নে এমনি পাড়ায় সকাল ১১ টায় একযোগে মানববন্ধ কর্মসূচী পালন করা হয়েছে ।
 এই মানববন্ধন কর্মসূচীতে অন্তত দশ হাজার মানুষ অংশগ্রহন করেছেন ।আমরা আশাবাদী ,সরকার আমাদের দাবি আমলে নিয়ে কুড়িগ্রাম জেলার জন্য বিশেষ বরাদ্দ ঘোষণা করবে এবং অন্যান্য দাবিগুলো বাস্তবায়নের মাধ্যমে কুড়িগ্রামকে বাংলাদেশের মূল স্রোতে শামিল করবে ।
রাজারহাটে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী মন্ডল  (এটম),জেলা সাংগঠনিক সম্পাদক খন্দকার আরিফ ,উপজেলা গণকমিটির সভাপতি জাকির হোসেন,সাংগঠনিক সম্পাদক এস এম মাসুদ রানা।
এ ছাড়া হামিদুল ইসলাম, রিপন রায় ,আল মিজান , সোহেল রানা ,আহসান হাবীব কুইক ,জোনার্ধন সরকার শুভ ,তানভীর ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দ।উল্লেখ্য রাজারহাটের ডাংরারহাটেও এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

About songbadchannel

Check Also

মানবিক দৃষ্টিকোণ থেকে দেখুন

  বিস্তারিত জানতে 01714802695

Leave a Reply

Your email address will not be published.