রবিবার , জুন ২০ ২০২১
Home / গ্রাম বাংলা / রাজারহাটে স্ত্রী গলাকাটা স্বামী গ্রেফতার

রাজারহাটে স্ত্রী গলাকাটা স্বামী গ্রেফতার

আইয়ুব আলী আনছারী সংবাদ চ‍্যানেল প্রতিনিধি:


 রাজারহাটে স্ত্রীকে গলাকেটে হত্যার ঘটনায় স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ ।  এ ঘটনায়টি ঘটেছে উজেলার চাকিরপশার ইউনিয়নের নীলেরকুটি চওড়া গ্রামে ।
এলাকাবাসীরা জানান, নীলেরকুটি চওড়া গ্রামের বাশারত উল্লার কন্যা বিউটি খাতুন (২৬) কে ৫/৬ বছর আগে বিদ্যানন্দ ইউনিয়নের মানাবাড়ি কালিরহাট গ্রামের আঃ মতিনের  পুত্র হাবিবুর রহমান (৩০) এর সঙ্গে বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের দাম্পত্য জীবনে কলোহ চলেই আসছিল । এরই মধ্যে তাদের কোলে এক কন্যা সন্তানের জন্ম হয়। কলোহের জের ধরে গত ১৫ রমজান বাবার বাড়ির লোকজন গিয়ে মেয়েকে নিয়ে আসে।
ঘটনার দিন ২রা জুন মঙ্গলবার রাতে বিউটি বেগম ও তার ছোট বোন বিথী বেগম (১৩) একই ঘরে ঘুমিয়ে পড়ে। রাত ১১টার দিকে বিথী বেগম ঘুম থেকে উঠে বিউটি বেগমকে পাশে শুয়ে থাকতে না দেখে খোঁজাখুুঁজি শুরু করে । পরে বাড়ীর লোকজন পার্শ্ববর্তী একটি ভূট্টা ক্ষেতে গোঙ্গানির শব্দ শুনে ছুটে যায়। সেখানে বাড়ীর লোকজন বিউটি বেগমকে গলাকাটা রক্তাক্ত আহত অবস্থায় দেখতে পেয়ে তাকে দ্রুত রাজারহাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।
প্রত্যক্ষদর্শী ও মৃতের ছোট বোন ধারনা করে বলেন, তার স্বামী টিনের ঘরের বেড়া কেটে ঘরে ঢুকে বিদ্যুতের লাইন কেটে দিয়ে মুখ বেধে বাইরে নিয়ে গিয়ে ভুট্টা ক্ষেতে ছুরি দিয়ে গলা কেটে দেয়। ব্যাক্তিগত পারিবারিক কলহের জেরে হত্যা করতে পারে বলে তারা মনে করছেন।
খবর পেয়ে ৩রা জুন বুধবার রাজারহাট থানার অফিসার ইনচার্জ মোঃ রাজু সরকারের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশের সুরতহাল রিপোর্ট করে।
ওই দিন সকাল ১০ ঘটিকার দিকে পুলিশ  হাবিবুর রহমানকে নাজিম খান এলাকা থেকে আটক করেছে বলে পুলিশ জানায়।  লাশ ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরন করা হয়েছে।
এ ব্যাপারে রাজারহাট থানার অফিসার ইনচার্জ মোঃ রাজু সরকার বলেন, থানায় হত্যা মামলা দায়ের হয়েছে এবং আসামীকেও
গ্রেফতার করা হয়েছে। মোটিভ উদ্ধারে পুলিশী তদন্ত অব্যাহত রয়েছে।

About songbadchannel

Check Also

কুড়িগ্রাম ধরলা ব্রিজের নিচ থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

শেখফরিদ সংবাদ চ্যানেল কুড়িগ্রাম জেলা প্রতিনিধি : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১ কুড়িগ্রামে ধরলা ব্রীজের নিচ …

Leave a Reply

Your email address will not be published.