বৃহস্পতিবার , জুন ১৭ ২০২১
Home / গ্রাম বাংলা / ঠাকুরগাঁওয়ে করোনায় আক্রান্ত হয়ে রওশন আলী মৃত্যু

ঠাকুরগাঁওয়ে করোনায় আক্রান্ত হয়ে রওশন আলী মৃত্যু

 

সংবাদ চ‍্যানেল ঠাকুরগাঁও প্রতিনিধিঃ


করোনায় আক্রান্ত হয়ে মো: রওশন আলী (৬০) নামে এক চাল ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।এছাড়াও আক্রান্ত রয়েছে তার স্ত্রী, ছেলে ও ছেলের বৌ। এর আগে গতকাল দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ এর পিসিআর ল্যাবে তিনিসহ তার পরিবারের চারজনের করোনা পজিটিভ রেজাল্ট আসে। মঙ্গলবার (২ জুন) সন্ধ্যা ৭ টার দিকে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রংপুরে নেওয়ার পথে খোচাবাড়ী নামক এলাকায় মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। মৃত রওশন আলী ঠাকুরগাঁও পৌরসভাধীন ১ নং ওয়ার্ডের মুসলিমনগর এলাকার মৃত-হবিবর রহমানের ছেলে ও শহরের একজন বিশিষ্ট চাল ব্যবসায়ী।

করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার। তিনি বলেন, গতকাল তিনিসহ তার পরিবারের চারজনের শরীরে করোনার উপস্থিতি ধরা পড়ে। এরপর বাড়ীতে থেকেই তাকে চিকিৎসা প্রদান করা হচ্ছিলো। আজ তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজে নেওয়ার পথে খোচাবাড়ী নামক এলাকায় তিনি মৃত্যুবরণ করেন। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হয়ে দুইজনের মৃত্যু হলো।

সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন জানান, গতকালের রিপোর্টের করোনা পজেটিভ বিশিষ্ট ব্যবসায়ী রওশন আলী আজ বিকালে রংপুর মেডিক্যাল কলেজে নেয়ার সময় মৃত্যুবরণ করেন।তাকে আজ রাতে ইসলামী রীতি অনুযায়ী সদর উপজেলার প্রশিক্ষণপ্রাপ্ত ইমামদের তত্ত্বাবধানে দাফন করা হবে।

About songbadchannel

Check Also

কুড়িগ্রাম ধরলা ব্রিজের নিচ থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

শেখফরিদ সংবাদ চ্যানেল কুড়িগ্রাম জেলা প্রতিনিধি : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১ কুড়িগ্রামে ধরলা ব্রীজের নিচ …

Leave a Reply

Your email address will not be published.