বৃহস্পতিবার , জুন ১৭ ২০২১
Home / গ্রাম বাংলা / রাজারহাটে বৈদ্যুতিক তারে এক জনের মৃত্যু

রাজারহাটে বৈদ্যুতিক তারে এক জনের মৃত্যু

আইয়ুব আলী আনছারী সংবাদ চ‍্যানেল প্রতিনিধি:


কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে একজনের আকস্মিক মৃত্যু ঘটেছে। নিহত ব্যক্তি মো: মোস্তফা মন্ডল (৬০) রাজারহাট উপজেলার বালাকান্দি কৈকুড়ি গ্রামের মৃত. শাহের উদ্দীনের পুত্র।

এলাকাবাসী সূত্রে জানা যায়, আজ শুক্রবার (১লা মে) আনুমানিক সকাল ১০.৩০ ঘটিকায় সুপারি বিক্রির জন্য সুপারি গাছে ওঠেন। সুপারির গাছের দক্ষিন দিকে পল্লী বিদ্যুতের উচ্চ ভোল্টের বৈদ্যুতিক সংযোগ ছিলো। কিছুটা বাতাসে গাছ হেলে গিয়ে তিনি বিদ্যুৎ স্পৃষ্ট হন। পরক্ষনে বিদ্যুতের ফিউজ পুড়ে গিয়ে তিনি প্রায় ২০ ফিট উপর থেকে পড়ে গিয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরন করেন।

পরবর্তীতে স্থানীয় চিকিৎসক ডা: আবু সাঈদ মন্ডলকে খবর দিলে তিনি এসে তার মৃত্যু নিশ্চিত করেন।

তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া বইছে। তিনি অত্যন্ত ভালো মানুষ ছিলেন বলে এলাকাবাসী সূত্রে জানা যায়। মৃত্যুর কিছুক্ষন পূর্বে তিনি স্থানীয় কৈকুড়ি বাজারে গল্পগুজব করে আসলেন বলে জানা যায়।

উল্লেখ্য যে, তিনি তার স্ত্রী ও তিন সন্তান নিয়ে অত্যন্ত দু:খ কষ্টে দিনাতিপাত করতেন। তার বড় ছেলে মো: বাইজিদ মন্ডল (১৬) পূর্ব বালাকান্দি দাখিল মাদরাসা হতে এবার দাখিল পরীক্ষা দিয়েছে এবং বাকী দু‘জন এখনো অনেক ছোট।

তার স্ত্রী স্বামীর মৃত্যুতে পাগল প্রায় হয়ে গেছে। এলাকাবাসী সমাজের সকলের কাছে উক্ত পরিবারের পাশে ‍বিত্ত্ববানদের দ্বাড়ানোর আবেদন জানিয়েছে।

About songbadchannel

Check Also

কুড়িগ্রাম ধরলা ব্রিজের নিচ থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

শেখফরিদ সংবাদ চ্যানেল কুড়িগ্রাম জেলা প্রতিনিধি : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১ কুড়িগ্রামে ধরলা ব্রীজের নিচ …

Leave a Reply

Your email address will not be published.