রবিবার , জুন ২০ ২০২১
Home / জেলার খবর / রাজারহাটে আবারো ৩ জনে নমূনা রংপুরে পাঠানো হয়েছে

রাজারহাটে আবারো ৩ জনে নমূনা রংপুরে পাঠানো হয়েছে

আইয়ুব আলী আনছারী: সংবাদ চ‍্যানেল প্রতিনিধি:


রাজারহাটে নতুন করে করোনা ভাইরাস সংক্রমন সন্দেহে তিন জনের নমূনা পরীক্ষার জন্য রংপুর সরকারী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে,উপজেলার উমর মজিদ ইউনিয়নের ঘুমারু ভিমশীতলা গ্রামের নজরুল ইসলাম (৪৫) ও সাহিদা বেগম (৪৫) দু’দিন পূর্বে কর্মস্থল নারায়নগঞ্জ থেকে নিজ বাড়িতে আসেন। নারায়নগঞ্জ জেলা করোনা ভাইরাস আক্রান্ত জেলা ঘোষিত হওয়ায় সেখান থেকে আগত দু’জনের ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্র্তৃপক্ষ নিশ্চিত হওয়ার পর ঘটনাস্থলে মেডিকেল টিম পাঠান। এছাড়া ৪/৫দিন পূর্বে একই ইউনিয়নের পাশর্^বর্তী মকর গ্রামের মিন্টু মিয়া (৩৫) ঢাকা থেকে আসার পর থেকে জ¦র,কাশিতে আক্রান্ত হয়। একারনে মঙ্গলবার সকালে সন্দেহ জনক ভাবে তাদের নমূনা কুড়িগ্রাম সিভিল সার্জনের মাধ্যমে রংপুর সরকারী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।

উল্লেখ্য এরআগে শরীরে জ¦র নিয়ে কর্মস্থল নারায়নগঞ্জ ফেরত উপজেলা সদরের চাকিরপশার তালুক গ্রামের নুর ইসলামের পুত্র মোস্তাফিজার (২২) এর নমূনা গত শনিবার রংপুর সরকারী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছিল। তবে এরিপোর্ট লেখা পর্যন্ত তার ফলাফল আসেনি।

উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ শাহিনুর রহমান সরদার নতুন তিন জনের নমূনা পরীক্ষাগারে প্রেরনের সত্যতা স্বীকার করে জানান, কুড়িগ্রামের সিভিল সার্জনের মাধ্যমে রংপুর সরকারী মেডিকেল কলেজ হাসপাতালে তাদের নমূনা প্রেরন করা হয়েছে।

About songbadchannel

Check Also

কুড়িগ্রাম ধরলা ব্রিজের নিচ থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

শেখফরিদ সংবাদ চ্যানেল কুড়িগ্রাম জেলা প্রতিনিধি : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১ কুড়িগ্রামে ধরলা ব্রীজের নিচ …

Leave a Reply

Your email address will not be published.