রবিবার , জুন ২০ ২০২১
Home / জেলার খবর / ওএমএস এর চাল বিতরনে নেই সামাজিক দুরত্ব

ওএমএস এর চাল বিতরনে নেই সামাজিক দুরত্ব

সংবাদ চ‍্যানেল কুড়িগ্রাম  প্রতিনিধি:


কুড়িগ্রামে ওএমএস এর চাল বিতরনে নেই সামাজিক দুরত্ব করোনা ভাইরাস ঝুঁকিতে রয়েছে ওএমএস সুফলভোগীরা

সংবাদ চ্যানেল কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
০৭.০৪.২০২০
কুড়িগ্রাম পৌরসভা, নাগেশ্বরী পৌরসভা ও উলিপুর পৌরসভা এলাকায় ওএমএস ১০টাকা মূল্যে চাল বিক্রি শুরু হয়েছে। এসকল বিক্রয় কেন্দ্রে সামাজিক দুরত্ব বজায় রাখা হচ্ছে না। বিক্রিস্থলে এখন সাধারন মানুষের উপচে পড়া ভির। আগে গেলে আগে পাব এই মানসিকতায় ঝগড়া বিবাদ করে আগে যাওয়ায় বাড়ছে জটলা। হিমসিম খাচ্ছে বিক্রয়কারীরা। করোনা ভাইরাস ঝুঁকিতে রয়েছে ওএমএস সুফলভোগী সহ ডিলাররা।
ওএমএস সমিতির সাধারন সম্পাদক, মুন্না ও ব্যবসায়ী এরশাদুল হক জানান, কুড়িগ্রাম পৌরসভায় ১০টি পয়েন্টে ১৬৫জনের জন্য ৮৩৩ কেজি চাল বরাদ্দ রয়েছে। কিন্তু বিভিন্ন এলাকা থেকে লোকজন এসে এ ভিড় জমাচ্ছে। মালের তুলনায় লোকজন বেশি তাই পুলিশ প্রশাসন সহ সংশ্লিষ্ট অফিস থেকে সহযোগীতা করলেও লোক ঠেকানো যাচ্ছে না। বরাদ্দ বেশি দেয়া হোক।
মঙ্গলবার সকালে চাল ক্রয় করতে আসা পোস্ট অফিস পাড়া এলাকার সরোয়ার জাহান সঞ্জু, জাহঙ্গীর, রিয়াজুল জানান, যেভাবে গাদাগাদি হয়ে ওএমএস এর চাল নিচ্ছে তাতে কোনভাবেই করোনা রোধ করা সম্ভব নয়। আমরা মাননীয় প্রধানমন্ত্রীর সু-দৃষ্টি কামনা করছি।
এ ব্যাপারে জেলা খাদ্য নিয়ন্ত্রক এর সাথে মূঠো ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেননি।
এ ব্যাপারে জেলা পুরিশ সুপার মহিবুল ইসলাম খান বিপিএম বলেন, ওএমএস ডিলারদের অবগত করেছি যে কোন খোলা মাঠে সামাজিক দুরত্ব বজায় রেখে যেন বিক্রি করা হয়।

About songbadchannel

Check Also

ট্রাকের চাপায় দুই পুলিশ সদস্যের মৃত্যু

সংবাদ চ্যানেল,লালমনিরহাট প্রতিনিধি ।। লালমনিরহাটে পাথরবোঝাই একটি ট্রাকের চাপায় কর্মকর্তাসহ দুই পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। সোমবার …

Leave a Reply

Your email address will not be published.