বৃহস্পতিবার , জুন ১৭ ২০২১
Home / জেলার খবর / কুড়িগ্রামে সেনাবাহিনীর মতবিনিময় ও ত্রাণ বিতরণ

কুড়িগ্রামে সেনাবাহিনীর মতবিনিময় ও ত্রাণ বিতরণ

 

বুধবার, ১ এপ্রিল ২০২০

সংবাদ চ্যানেল কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ


কুড়িগ্রাম শহরের বিভিন্ন এলাকায় কর্মহীন মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেন সেনাবাহিনীর রংপুর এরিয়া কমান্ডার মেজর জেনারেল মো: নজরুল ইসলাম (এনডিইউ, এএফডব্লিউসি, পিএসসি,জি)।
এ সময় শতাধিক মানুষের মাঝে চাল-ডালসহ বিভিন্ন সামগ্রী বিতরণের পাশাপাশি পথচারীসহ হতদরিদ্রদের মাস্ক বিতরণ করা হয়।
এর আগে বুধবার সকালে সার্কিট হাউজ হলরুমে করোনা পরিস্থিতি নিয়ে সেনাবাহিনীর সাথে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এসময় ৭২ পদাতিক বিগ্রেড’র কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল মো: জাহাঙ্গীর হারুন এসজিপি, রংপুর ৬৬ পদাতিক ডিভিশনের কর্ণেল স্টাফ কর্ণেল মোহাম্মদ রাইসুল ইসলাম, লে.কর্ণেল মোহাম্মদ হেদায়েতুল ইসলাম, কুড়িগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম, পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান, সিভিল সার্জন ডা: হাবিবুর রহমান উপস্থিত ছিলেন।
এসময় রংপুর এরিয়া কমান্ডার মেজর জেনারেল মো: নজরুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী বাংলাদেশ সেনাবাহিনী বেসামরিক প্রশাসনকে সহায়তার জন্য মাঠ পর্যায়ে কাজ করছে। তারা করোনা প্রতিরোধে নিয়োজিত হয়েছে। আমাদের প্রথম কাজ ত্রাণ বিতরণে স্বচ্ছতা আনা, করোনায় সাধারণ রোগীদের চিকিৎসাসেবা নিশ্চিত করা এবং আতংক নয় সামাজিক দুরত্ব বজায় রাখা ও বাড়িতে অবস্থান করা এবং সচেতনতামূলক কার্যক্রম বেগবান করা।

About songbadchannel

Check Also

কুড়িগ্রাম ধরলা ব্রিজের নিচ থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

শেখফরিদ সংবাদ চ্যানেল কুড়িগ্রাম জেলা প্রতিনিধি : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১ কুড়িগ্রামে ধরলা ব্রীজের নিচ …

Leave a Reply

Your email address will not be published.