বৃহস্পতিবার , জুন ১৭ ২০২১
Home / গ্রাম বাংলা / পারিবারিক কলহের জেরে ফুলবাড়ীতে শিশুকে অমানুবিক নির্যাতন

পারিবারিক কলহের জেরে ফুলবাড়ীতে শিশুকে অমানুবিক নির্যাতন

সংবাদ চ‍্যানেল কুড়িগ্রাম প্রতিনিধি



কুড়িগ্রামের ফুলবাড়ীতে পারিবারিক কলহের জেরে এক শিশু অমানুষিক শারীরিক নির্যাতনের শিকার হয়েছে। গুরুতর আহত ওই শিশুকে কুড়িগ্রামের এক কিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে।
ঘটনাটি ঘটে শুক্রবার দুপুরে উপজেলার কাশিপুর
ইউনিয়নের মধ্য কাশিপুর গ্রামের ঘগোয়ার পাড় এলাকায়। আহত শিশু ওই গ্রামের খোরশেদ আলীর ছেলে সাগর আলী (১৩)। সে মধ্য কাশিপুর দাখিল মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী।
আহত ওই শিশুর মা কহিনুর বেগম,চাচা আবেদ আলী, প্রতিবেশী মোসলেমসহ অনেকে জানান, শুক্রবার সকালে জমিতে ছাগল চড়ানো নিয়ে ওই এলাকার ওমেদ আলী (৩৫) এর সাথে তার চাচী ছমিরন বেগম (৪০) এর তর্ক-বিতর্ক ঘটে। এসময় চাচা আব্দুল মালেক এসে ওমেদ আলীকে চড় থাপ্পরও মারেন। এই ঘটনাকে কেন্দ্র করে দুপুরে ওমেদ আলীর ভাতিজা সাগর আলী মাঠে গরু আনতে গেলে একই গ্রামের শামসুল হক মোয়াজ্জেমের ছেলে আব্দুল মালেকের শ্যালক মোস্তাফিজুর রহমান (৩৪) তাকে ধরে উপুর করে ফেলে পিঠে হাটু গেড়ে বসে প্রচুর মারধর করেন। এসময় সাগরের মুখ দিয়ে রক্ত আসতে থাকে এবং জ্ঞান হারায়। পরে এলাকার লোকজন মুমুর্ষ অবস্থায় সাগরকে উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে নিয়ে আসে। কিন্ত তার অবস্থার অবনতি
হলে দ্রুত কুড়িগ্রামে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।
মোস্তাফিজুর রহমান জানান, তাকে পিঠমোড়া দিয়ে ধরে আনতে রাস্তায় পড়ে গেছে। একটু রক্ত বের হতে পারে। কিন্তু তাকে আমি মারধর করি নাই।
ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার রায় জানান,একটি অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে

About songbadchannel

Check Also

কুড়িগ্রাম ধরলা ব্রিজের নিচ থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

শেখফরিদ সংবাদ চ্যানেল কুড়িগ্রাম জেলা প্রতিনিধি : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১ কুড়িগ্রামে ধরলা ব্রীজের নিচ …

Leave a Reply

Your email address will not be published.