বৃহস্পতিবার , জুন ১৭ ২০২১
Home / অপরাধ / রংপুর মেট্রোপলিটন পুলিশ কর্তৃক ৫০ জন আসামী গ্রেফতার

রংপুর মেট্রোপলিটন পুলিশ কর্তৃক ৫০ জন আসামী গ্রেফতার

সংবাদ চ্যানেল ডেক্স রিপোর্টঃ ঘটনা-১ঃ- ২৪/০২/২০২০ খ্রিঃ রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা শাখা (ডিবি) কর্তৃক কোতয়ালী থানাধীন ২৪ নং ওয়ার্ডস্থ দক্ষিন কামাল কাছনা এর মোঃ আসাদুল্লা এর ওয়াসী নামক গালামালের দোকানের সামনে চলাচলের পাকা রাস্তার উপর থেকে ১০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আসামী ১। মোঃ নয়ন হোসেন @ মারুফ (২০), পিতা- মোঃ জহুরুল ইসলাম, সাং- দক্ষিন কামাল কাছনা, ওয়ার্ড নং-২৪, থানা- কোতয়ালী, আরপিএমপি, রংপুর, ২। অনল চন্দ্র দাস (২৪), পিতা- মৃত জহরলাল দাস, মাতা- মঞ্জ রানী দাস, সাং চরলালপুর (কান্দাপাড়া), ডাকঘর- লালপুর, থানা- আশুগঞ্জ, জেলা- ব্রাহ্মনবাড়ীয়া, বর্তমান- সাং- দক্ষিন কামাল কাছনা (জনৈক জুবায়ের এর বাড়ীর ভাড়াটিয়া), থানা- কোতয়ালী, আরপিএমপি, রংপুর-কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে এ সংক্রান্তে কোতয়ালী থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণির ১০(ক)/৪১ ধারায় মামলা রুজু করা হয়।
ঘটনা-২ঃ- ২৪/০২/২০২০ খ্রিঃ রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানা পুলিশ কর্তৃক উক্ত থানাধীন রংপুর জেলা ও দায়রা জজ আদালত চত্ত¡র এর বিপরীতে শিশু নিকেতন উচ্চ বিদ্যালয়, রংপুর এর মূল ফটকের সামনে দক্ষিন পার্শ্বে পাকা রাস্তার উপর থেকে ২০ গ্রাম গাঁজাসহ আসামী মোঃ আনোয়ারুল ইসলাম (২৮), পিতা- লুৎফর রহমান, সাং- ধাপ শিমুলবাগ, থানা- কোতয়ালী, রংপুর মহানগর, রংপর-কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে এ সংক্রান্তে কোতয়ালী থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণির ৮(ক) ধারায় মামলা রুজু করা হয়।
ঘটনা-৩ঃ- ২৪/০২/২০২০ খ্রিঃ রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানার পুলিশ কর্তৃক উক্ত থানাধীন আর.কে. রোডস্থ ট্রাক স্ট্যান্ডের ভিতর জনৈক তহিদুল ইসলামের চায়ের দোকানের সামন থেকে ৫০ গ্রাম গাঁজাসহ আসামী মোঃ শাহনুর রহমান @ রানা (৪৯), পিতা- মোঃ নুরুজ্জামান, মাতা- মোছাঃ রেহেনা বেগম, সাং বাবুখাঁ পশ্চিমপাড়া, থানা- কোতয়ালী, রংপুর মহানগর, রংপর-কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে এ সংক্রান্তে কোতয়ালী থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণির ১৯(ক) ধারায় মামলা রুজু করা হয়।
ঘটনা-৪ঃ- ২৪/০২/২০২০ খ্রিঃ রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানার পুলিশ কর্তৃক উক্ত থানাধীন কলেজ রোড কুড়িগ্রাম বাসষ্ট্যান্ড এর বিপরীত পার্শ্বে উৎস কেবিনেট এর সামন থেকে ০২ বোতল ফেন্সিডিলসহ আসামী মোঃ আজাদ (৩১), পিতা- মোঃ আলি, সাং- আলমনগর, ০২ নং ইস্পাহানি ক্যাম্প, থানা- কোতয়ালী, আরপিএমপি, রংপুর-কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে এ সংক্রান্তে কোতয়ালী থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণির ১৪(ক) ধারায় মামলা রুজু করা হয়।
ঘটনা-৫ঃ- ২৪/০২/২০২০ খ্রিঃ রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানার পুলিশ কর্তৃক উক্ত থানাধীন রংপুর বদরগঞ্জ গামী পাকা রাস্তায় পীরজাবাদ দরগার মোড় থেকে ১০ পুড়িয়া গাঁজা (ওজন ১০ গ্রাম) সহ আসামী মোঃ আরিফ হোসেন (২৮), পিতা- মৃত বদিউর রহমান, সাং- পীরজাবাদ সুলতান মোড়, থানা- কোতয়ালী, মহানগর, রংপুর-কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে এ সংক্রান্তে কোতয়ালী থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণির ১৯(ক) ধারায় মামলা রুজু করা হয়।
ঘটনা-৬ঃ- ২৪/০২/২০২০ খ্রিঃ রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানার পুলিশ কর্তৃক উক্ত থানাধীন রংপুর কেন্দ্রিয় বাস টার্মিনাল জামে মসজিদের সামনে পাকা রাস্তার উপর থেকে ০৫ বোতল ফেন্সিডিলসহ আসামী মোঃ মাহবুব হাসান রুবেল (১৯), পিতা- মোঃ মোজাম্মেল হক, সাং বেড়া মালিয়া, থানা-নবাবগঞ্জ, জেলা- দিনাজপুর-কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে এ সংক্রান্তে কোতয়ালী থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণির ১৪(ক) ধারায় মামলা রুজু করা হয়।
ঘটনা-৭ঃ- ২৪/০২/২০২০ খ্রিঃ রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানার পুলিশ কর্তৃক উক্ত থানাধীন আঞ্চলিক নির্বাচন অফিস রংপুর ভবনের পূর্ব পার্শ্বে সুইপার কলোনীর গলি থেকে ০২ লিটার চোলাই মদসহ আসামী শফিকুল হাসান @ রনি (৩২), পিতা- মৃত জালাল উদ্দিন, সাং জুম্মাপাড়া, থানা- কোতয়ালী, আরপিএমপি, রংপুর-কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে এ সংক্রান্তে কোতয়ালী থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণির ২৪(ক) ধারায় মামলা রুজু করা হয়।
ঘটনা-৮ঃ- ২৪/০২/২০২০ খ্রিঃ রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা শাখা (ডিবি) কর্তৃক কোতয়ালী থানাধীন ওয়ার্ড নং-১৯, রাধাবল্লভ গ্রামস্থ জনৈক রিটা রহমানের পুকুরের দক্ষিন পাড় থেকে ১৫ পুড়িয়া শুকনো গাঁজা (৫০ গ্রাম)সহ আসামী ১। মোঃ স্বপন (২১), পিতা- মৃত কদম আলী, সাং- রাধাবল্লভ (ক্রিকেট গ্রাউন্ডের ভিতরে বাসা), ২। মোহন কুমার শিং (৩৪), পিতা- সুশিল চন্দ্র শিঙ, ৩। মোঃ সাইফুল ইসলাম (৩১), পিতা- মৃত আজগর আলী, উভয় সাং- রাধাবল্লভ, ওয়ার্ড নং-১৯, সর্ব থানা- কোতয়ালী, আরপিএমপি, রংপুর-কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে এ সংক্রান্তে কোতয়ালী থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণির ১৯ (ক) /৪১ ধারায় মামলা রুজু করা হয়।
ঘটনা-৯ঃ- ২৪/০২/২০২০ খ্রিঃ রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানার পুলিশ কর্তৃক উক্ত থানাধীন রংপুর রেল ষ্টেশন মাছ বাজারের পিছন থেকে ০৩ পুড়িয়া হেরোইন (ওজন ০.১৫ গ্রাম) সহ আসামী মোঃ সাব্বির (৩২), পিতা- মুত আলাউদ্দিন, সাং মুসলিমপাড়া, থানা- কোতয়ালী, আরপিএমপি, রংপুর-কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে এ সংক্রান্তে কোতয়ালী থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণির ৮(ক) ধারায় মামলা রুজু করা হয়।
ঘটনা-১০ঃ- ২৪/০২/২০২০ খ্রিঃ রংপুর মেট্রোপলিটন তাজহাট থানার পুলিশ কর্তৃক উক্ত থানাধীন সাজাপুর গ্রামস্থ জনৈক আহাদ আলীর মুদির দোকানের সামনে পাকা রাস্তার উপর থেকে ৫ (পাঁচ) পিচ ইয়াবা ট্যাবলেটসহ আসামী শ্রী প্রদীপ বমন (২৬), পিতা-শ্রী নন্দলাল বমন, সাং-ডিমলা কানুন গোটলা, থানা- তাজহাট, রংপুর মহানগর, রংপুর-কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে এ সংক্রান্তে তাজহাট থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণির ১০ (ক)/৪১ ধারায় মামলা রুজু করা হয়।
ঘটনা-১১ঃ- ২৪/০২/২০২০ খ্রিঃ রংপুর মেট্রোপলিটন তাজহাট থানার পুলিশ কর্তৃক উক্ত থানাধীন কামারের মোড়স্থ সাইকেলের মেকার আনারুল তার নিজ দোকানের সামন থেকে ৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আসামী মোঃ আনোয়ারুল ইসলাম (৪৫), পিতা-মৃত আনামত আলী, মাতা-মৃত আমেনা বেগম, সাং- খোর্দ্দতামপাট সরেয়ারতল, থানাঃ তাজহাট, রংপুর মহানগর, রংপুর-কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে এ সংক্রান্তে তাজহাট থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণির ১০(ক)/৮(ক) ধারায় মামলা রুজু করা হয়।
ঘটনা-১২ঃ- ২৪/০২/২০২০ খ্রিঃ রংপুর মেট্রোপলিটন তাজহাট থানার পুলিশ কর্তৃক উক্ত থানাধীন তাজহাট থানাধীন ৩১নং ওয়ার্ডের অন্তর্গত শেখপাড়া গ্রামস্থ শ্যামা সুন্দরী খালে উচা ব্রীজের উপর থেকে ৫০ (পঞ্চাশ) গ্রাম শুকনা গাঁজাসহ মোঃ মোক্তারুল ইসলাম ৥ আক্তারুল (৩৫), পিতা-নুর ইসলাম, মাতা-আনিসা বেগম, সাং- ধমদাস লক্ষণপাড়া, থানাঃ তাজহাট, রংপুর মহানগর, রংপুর-কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে এ সংক্রান্তে তাজহাট থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণির ১৯(ক) ধারায় মামলা রুজু করা হয়।
ঘটনা-১৩ঃ- ২৪/০২/২০২০ খ্রিঃ রংপুর মেট্রোপলিটন মাহিগঞ্জ থানার পুলিশ কর্তৃক উক্ত থানাধীন ১ নং কল্যানী ইউনিয়নের ফকিরা মৌজাস্থ বড়দরগাহ্ রোড জনৈক মেনারুল ইসলাম এর চায়ের দোকানের সামনে পাকা রাস্তার উপর থেকে ২৫ গ্রাম গাঁজাসহ আসামী শ্রী কনক চন্দ্র মহন্ত (২৬), পিতা- বিহারী চন্দ্র মহন্ত, মাতা- কনিকা রানী মহন্ত, স্থায়ী : গ্রাম- ছোট কল্যানী মদকপাড়া, থানা- মাহিগঞ্জ, রংপুরর মহানগর, রংপুর-কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে এ সংক্রান্তে মাহিগঞ্জ থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণির ১৯(ক) ধারায় মামলা রুজু করা হয়।
ঘটনা-১৪ঃ- ২৪/০২/২০২০ খ্রিঃ রংপুর মেট্রোপলিটন হারাগাছ থানার পুলিশ কর্তৃক উক্ত থানাধীন মাছহাড়ী গ্রামস্থ চোরমারা বটতলার পাকা রাস্তার উপর থেকে ০২ (দুইটি) ব্যাটারী চালিত চার্জার রিক্সা উদ্ধারসহ আসামী ১। মোঃ সাদেকুল ইসলাম (৩৫), পিতা মোঃ আজিজার রহমান, ২। মোঃ এরশাদুল (৩৭), পিতা মোঃ রমজান আলী,সাং-আরাজী বীরচরণ, থানা-হারাগাছ, আরপিএমপি, রংপুর-কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে এ সংক্রান্তে হারাগাছ থানার ১৮৬০ সালের পেনাল কোড-৩৭৯/৪১১ ধারায় মামলা রুজু করা হয়।
ঘটনা-১৫ঃ- ২৪/০২/২০২০ খ্রিঃ রংপুর মেট্রোপলিটন হারাগাছ থানার পুলিশ কর্তৃক উক্ত থানাধীন পাইকার বাজার এলাকার টাংরীর বাজার জনৈক রশিদ মিয়ার খাবারের হোটেলের সামন থেকে ২০ গ্রাম গাঁজাসহ আসামী মোঃ আলাল @ আলা মিয়া @ বিষু মিয়া (২৫), পিতা-মোঃ নওয়াব কসাই, সাং-ধুমগাড়া ব্রীজের পাশের্^, থানা-হারাগাছ, রংপুর মহানগর, রংপুর-কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে এ সংক্রান্তে হারাগাছ থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণির ১৯(ক) ধারায় মামলা রুজু করা হয়।
ঘটনা-১৬ঃ- ২৪/০২/২০২০ খ্রিঃ রংপুর মেট্রোপলিটন পরশুরাম থানার পুলিশ কর্তৃক উক্ত থানাধীন পরশুরাম থানাধীন কোবারু মৌজাস্থ বুড়িরহাট হইতে মহিপুর গামী বুড়িরহাট বাজারের মেসার্স হাওলাদার ট্রেডার্স দোকানের সামনে পাকা রাস্তার উপর ৪০ (চল্লিশ) গ্রাম শুকনো গাঁজাসহ আসামী মোঃ পিন্টু মিয়া (৩৫), পিতাঃ মৃতঃ নছিমুিদ্দন চানদিয়া, মাতাঃ মোছাঃ জোবেদা বেগম, সাং-উত্তর কোবারু (চিড়ারমিল সংলগ্ন), থানা-পরশুরাম, রংপুর মহানগর, রংপুর-কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে এ সংক্রান্তে কোতয়ালী থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণির ১৯(ক) ধারায় মামলা রুজু করা হয়।
রংপুর মেট্রোপলিটন পুলিশের আওতাধীন থানাসমূহ কর্তৃক গত ২৪/০২/২০২০ খ্রিঃ বিভিন্ন মামলায় এবং গ্রেফতারী পরোয়ানাভূক্ত কোতয়ালী থানায়-১১ জন, তাজহাট থানায়-৬ জন, মাহিগঞ্জ থানায়-৭ জন, হারাগাছ থানায়-৮ জন, পরশুরাম থানায়-৫ জন, হাজিরহাট থানায়-৮ জন এবং গোয়েন্দা শাখা (ডিবি)-৫ জনসহ মোট-৫০ জন আসামীকে গ্রেফতারপূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।
গত ২৪/০২/২০২০ খ্রিঃ রংপুর মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ (উত্তর ও দক্ষিণ) এবং সকল থানার চেকপোস্ট ডিউটি কর্তৃক সড়ক পরিবহন আইন-২০১৮ এর আওতায় আইন অমান্যকারীদের বিরুদ্ধে ১৯১ টি মামলা দায়ের করা হয়।

About songbadchannel

Check Also

কুড়িগ্রাম ধরলা ব্রিজের নিচ থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

শেখফরিদ সংবাদ চ্যানেল কুড়িগ্রাম জেলা প্রতিনিধি : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১ কুড়িগ্রামে ধরলা ব্রীজের নিচ …

Leave a Reply

Your email address will not be published.